চট্টগ্রামে শুরু হয়েছে বিয়ের মেলা

এবার বিয়ে, হানিমুন এবং নব দম্পতির বিয়ে পরবর্তী লাইফস্টাইলের যাবতীয় আয়োজন নিয়ে বন্দরনগরী চট্টগ্রামের পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু বে ভিউ’তে শুরু হয়েছে তিন দিনের ‘গ্র্যান্ড ওয়েডিং এক্সপো-২০২১।’

গত বৃহস্পতিবার (১১ নভেম্বর) বিকেলে হোটেলের মেজবান হলে এই ‘বিয়ের মেলার’ আনুষ্ঠানিক উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী।

এদিকে ভায়োলেট ইনকর্পোরেশনের উদ্যোগে এবং এম এন্ড এম বিজনেস কমিউনিকেশন সহযোগিতায় পঞ্চম বারের মতো এই ওয়েডিং এক্সপো অনুষ্ঠিত হচ্ছে।

গত ১১ নভেম্বর বৃহস্পতিবার থেকে ১৩ নভেম্বর শনিবার পর্যন্ত ওয়েডিং এক্সপো চলবে। প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত সর্বসাধারণের জন্য এক্সপো উন্মুক্ত থাকবে।

এদিকে এক্সপো’র আয়োজক ভায়োলেট ইনকরপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক এবিএম খালেদ মাহমুদ জানান, বিয়ে একটি পবিত্র সর্ম্পক, কিন্তু ব্যস্ত এই সময়ে একটি বিয়ের আয়োজন কম ঝক্কির বিষয় নয়। বিয়ে নিয়ে অহেতুক ও অনিচ্ছাকৃত যন্ত্রনা লাঘব করতে গ্র্যান্ড ওয়েডিং এক্সপোর মাধ্যমে বৈচিত্র্যময় উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

এতে ওয়েডিং এক্সপার্টস কনসালটেন্সি ফার্ম, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, মেকআপ ও স্বনামধন্য ডিজাইনারদের পোশাক প্রদর্শনীসহ মোট ৫৫ টি প্রতিষ্ঠান তাদের সেবার পসরা নিয়ে অংশ নিয়েছেন।

ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান, কমিউনিটি হল, ক্যাটারিং সার্ভিস থেকে শুরু করে মধুচন্দ্রিমার প্যাকেজ, নববিবাহিত দম্পতির ঘর সাজানোর ফার্নিচার সব কিছুই রয়েছে এই আয়োজনে। ওয়েডিং এক্সপো’র প্রবেশমূল্য নির্ধারণ করা হয়েছে ৫০ টাকা।