ব্রিজ ভেঙে গাড়ি খালে, অচল ভোলার যাতায়াত ব্যবস্থা।

ব্রিজ ভেঙে গাড়ি খালে, অচল ভোলার যাতায়াত ব্যবস্থা।

আল এমরান, ভোলা
ভোলা-চরফ্যাশন মহাসড়কের লালমোহন উপজেলা ডাওরী বাজার এলাকায় বাইপাস সড়কে নির্মাণাধীন বেইলি ব্রিজ ভেঙে একটি পাথর বোঝাই ট্রাক, একটি প্রাইভেটকার, দুইটি ইজিবাইকসহ একটি অটোরিকশা খালে পড়ে গেছে।

মঙ্গলবার (১৭ মে) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। এতে ইজিবাইক ও অটোরিকশার ৩ যাত্রী আহত হয়েছেন এবং ভোলা-চরফ্যাশন মহাসড়কে সকল ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোলা থেকে পাথর ভর্তি একটি ট্রাক চরফ্যাশনের উদ্দেশে যাচ্ছিল। সকাল সাড়ে ১০টার দিকে ট্রাকটি লালমোহন উপজেলার ডাওরী বাজার এলাকার অস্থায়ী বাইপাস বেইলি ব্রিজ অতিক্রম করার সময় ট্রাকটিসহ আরও কয়েকটি যানবাহন নিয়ে ব্রিজটি ভেঙে খালে পড়ে যায়। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা যানবাহনে থাকা ৩ যাত্রীকে উদ্ধার করে স্থানীয় পর্যায়ে চিকিৎসা দেয়।
পরে লালমোহন থানা পুলিশ ও ভোলা ফায়ার সার্ভিস সদস্যরা যৌথভাবে ট্রাক ও অন্যান্য যানবাহন উদ্ধার অভিযান শুরু করে। ইতোমধ্যে একটি ইজিবাইক ও একটি অটোরিকশা উদ্ধার করা হয়েছে। এখনও অন্যান্য যানবাহন উদ্ধারের জন্য চেষ্টা চলছে।

মঙ্গলবার (১৭ মে) সকালে এ খবর পেয়ে লালমোহন থানা পুলিশ ও ভোলা ফায়ার সার্ভিস যৌথভাবে উদ্ধার অভিযানের কাজ করে যাচ্ছে । ওই ঘটনার কারণে ভোলা পৌর শহরের সাথে সরাসরি তিনটি উপজেলা (চরফ্যাশন, লালমোহন ও বোরহানউদ্দিনের) যোগাযোগ ব্যবস্থা বন্ধ রয়েছে। এতে সাময়িক ভোগান্তিতে পড়েছেন ভোলার সকল পর্যায়ের মানুষ।


Leave a Reply

Your email address will not be published.