পরকীয়ার বলি নবজাতক, জামাতা-শ্বশুর গ্রেফতার।

পরকীয়ার বলি নবজাতক, জামাতা-শ্বশুর গ্রেফতার।

বাগরেহাটের রামপাল উপজেলায় শালিকার সাথে অবৈধ সম্পর্কের জেরে সদ্যজাত নবজাতক শিশুকে নদীতে ফেলে হত্যার অভিযোগ উঠেছে জামাতা ও তার শ্বশুরের বিরুদ্ধে। শুক্রবার দুপুরে উপজেলার মল্লিকেরবেড় গ্রামে এ ঘটনা ঘটে।

একই গ্রামের আম্বিয়া বেগম নামে এক নারী বাদী হয়ে এ ঘটনায় রামপাল থানায় মামলা দায়ের করেন। পরে রামপাল থানা পুলিশ অভিযান চালিয়ে জামাতা আল আমনি শেখ (২৬) ও তার শ্বশুর শাহজাহান হাওলাদারকে (৫২) গ্রেফতার করেছে।

আল আমিন শেখ মল্লিকেরবেড় গ্রামের কালাম শেখের ছেলে। শনিবার বিকেলে জামাই-শ্বশুরকে আদালত কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সামসুদ্দিন জানায়, উপজলোর মল্লিকেরবেড় গ্রামের বাসিন্দা আল আমিন শেখ তার শ্বশুর বাড়িতে বাস করার সুবাদে ১৭ বছর বয়সী চাচাতো শালিকার সাথে অবৈধ সম্পর্ক গড়ে তোলে। শারীরিক সম্পর্কের এক পর্যায়ে শালিকা গর্ভবতী হয়ে পড়ে।

শুক্রবার দুপুরে তার প্রসব বেদনা উঠলে গোপনে দুলা ভাই আল আমিন, তার শ্বশুর শাহাজাহান ও ওই মেয়ের পরিবারের লোকজন তাকে নিয়ে গ্রাম্য চিকিৎসকের কাছে যাচ্ছিলেন। পথিমধ্যে একটি পুত্র সন্তান প্রসব করে ১৭ বছর বয়সী ওই কিশোরী। এসময় আল আমিন ও তার শ্বশুর মিলে নবজাতক শিশুটিকে নদীতে ফেলে হত্যা করে।

এরপর তারা লাশটি খালের পাশে পুঁতে ফেলার সময় স্থানীয়রা তাদের আটক করে পুলিশে দেয়।

পুলিশ ঘটনাস্থল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে এবং জামাতা-শ্বশুরকে আটক করে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর বিকেলে আসামিদের আদালতে পাঠালে বিচারক তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন বলে জানান ওসি।


Leave a Reply

Your email address will not be published.