কুশল মেন্ডিসের ব্যাটের আঘাতে মাটিতে লুটিয়ে পড়লেন লিটন।

কুশল মেন্ডিসের ব্যাটের আঘাতে মাটিতে লুটিয়ে পড়লেন লিটন।

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম টেস্টে মাঠে নেমেছে বাংলাদেশ। আজ রবিবার ১৫ মে টস জিতে ব্যাটিং করছে শ্রীলঙ্কা। ফিল্ডিং করছে বাংলাদেশ। এদিন বিষ্ময়কর এক কান্ড ঘটতে দেখা যায় মাঠে, নাঈম হাসানের বলে ব্যাট করার সময় ব্যাট দিয়ে উইকেটরক্ষক লিটন দাসের মাথায় আঘাত করেন শ্রীলঙ্কার ব্যাটার কুশল মেন্ডিস।

এ সময় মাথায় আঘাত পেয়ে সাথে সাথেই মাটিতে লুটিয়ে পড়েন লিটন। তবে ভাগ্য ভালো কিছুটা ব্যথা পেলেও এই আঘাত গুরুত্বর ছিল না। কিছুক্ষণ চিকিৎসা ও শুশ্রুষা করার পর ঠিক হয়ে ওঠেন টাইগার উইকেটরক্ষক। ঘটনাটি ঘটে শ্রীলঙ্কার ইনিংসের ২৪তম ওভারের চতুর্থ বলে।

আর এই ঘটনার পর এই ওভার শেষেই লাঞ্চ বিরতি দিয়ে দেন আম্পায়ারা। এদিন অনেকদিন পর দলে সুযোগ বাংলাদেশ দলের সফল বোলার নাঈম হাসান। শ্রীলঙ্কার হারানো দুই উইকেটই নিয়েছেন এই ডানহাতি স্পিনার। লাঞ্চ বিরতি পর্যন্ত শ্রীলঙ্কার সংগ্রহ ২ উইকেটে ৭৩ রান।

বাংলাদেশ একাদশঃ তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক (অধিনায়ক), মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন দাস, নাঈম হাসান, তাইজুল ইসলাম, শরিফুল ইসলাম, খালেদ হোসেন ।

শ্রীলঙ্কা একাদশ: দিমুথ করুনারাত্নে, ওশাদা ফার্নান্দো, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথুজ, ধনঞ্জয় ডি সিলভা, দিনেশ চান্দিমাল, নিরোশান ডিকভেলা, রমেশ মেন্ডিস, লাসিথ এম্বুলদেনিয়া, বিশ্ব ফার্নান্দো ও আসিথা ফার্নান্দো।


Leave a Reply

Your email address will not be published.