সাবেক স্ত্রীর পর্নোগ্রাফি মামলায় মাসুদ গ্রেপ্তার।

সাবেক স্ত্রীর পর্নোগ্রাফি মামলায় মাসুদ গ্রেপ্তার।

google news
সাবেক স্ত্রীর পর্নোগ্রাফি মামলায় মাসুদ গ্রেপ্তার
সাবেক স্ত্রীর করা পর্নোগ্রাফি মামলায় মো. হাসান আল মাসুদ (২৬) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে জলঢাকা থানা পুলিশ। রোববার (০৮ মে) বিকেলে সাভারের নন্দন পার্কের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার দুপুরে তাকে নীলফামারী আদালতে তোলা হবে।

হাসান আল মাসুদ কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ধনিরাম পাড়া এলাকার নুর ইসলামের ছেলে।

ADVERTISEMENT

মামলার এজাহারে জানা গেছে, জলঢাকা উপজেলার বগুলাগাড়ি এলাকার মোকছেদুল ইসলামের মেয়ের সঙ্গে কয়েক বছর আগে বিয়ে হয় শামীমের। কিছু দিন আগে তাদের বিবাহবিচ্ছেদ হয়। এর মধ্যে স্বামী-স্ত্রীর একান্ত মুহূর্তের ধারণ করা ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয় সে। গত ২২ এপ্রিল সাবেক স্বামীর বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা করেন ভুক্তভোগী নারী।

বিবাহবিচ্ছেদের পর থেকেই নানাভাবে ভুক্তভোগী নারী ও তার পরিবারকে হুমকি দিয়ে আসছিল মাসুদ। এছাড়া নানাভাবে মোবাইলে বিভিন্ন ব্যক্তির সাহায্যে সাবেক স্ত্রীকে হেয় করত বলে জানায় ভুক্তভোগীর বাবা মোকছেদুল ইসলাম।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই পলাশ অধিকারী ঢাকা পোস্টকে বলেন, দুই সপ্তাহ আগে মামলা করা হয়। এর দায়িত্বভার পাওয়ার পর থেকে বিভিন্ন কৌশল অবলম্বন করে অভিযুক্তের অবস্থান নিশ্চিত হওয়ার চেষ্টা করি। বিশেষ কৌশল অবলম্বন করে তাকে সাভার থেকে গ্রেপ্তার করতে সক্ষম হই। তাকে আজ দুপুরে আদালতে তোলা হবে।


Leave a Reply

Your email address will not be published.