রাস্তা থেকে তুলে নিয়ে কিশোরীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার।

রাস্তা থেকে তুলে নিয়ে কিশোরীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার।

প্রতীকী ছবিঃ

নারায়ণগঞ্জের ফতুল্লায় রাস্তা থেকে তুলে নিয়ে ১৬ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন। পরে পুলিশ অভিযান চালিয়ে বৃহস্পতিবার রাতে অভিযুক্ত ধর্ষক মজনুকে (২২) গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত ধর্ষক মজনু জামালপুর জেলার মেলান্দহ থানার মানিকদা গ্রামের দুলাল মিয়ার ছেলে ও ফতুল্লা থানার মাসদাইর বড় কবরস্থান সংলগ্ন লালু মিয়ার ভাড়াটিয়া।

মামলার সূত্রমতে, ফতুল্লার কেতাবনগরস্থ একটি প্রিন্টিং কারখানায় ওই কিশোরী ও গ্রেফতারকৃত মজনু কাজ করতো। ওই সময়ে মজনু প্রায়শই কিশোরিকে কুপ্রস্তাব দিতো। এরই মধ্যে কিশেরোটি ওই প্রিন্ট কারখানার চাকরি অপর একটি প্রিন্ট কারখানায় চাকরি নেয়। তারপরও কিশোরীকে যাতায়াতের পথে উত্ত্যক্ত করতো মজনু।

গত বুধবার রাত দশটার দিকে প্রিন্টিং কারখানা ছুটি হলে বাসায় আসার সময় মজনু কিশোরীকে রাস্তা থেকে মুখ চেপে ধরে জোরপূর্বক টেনে হিচড়ে কেতাবনগরস্থ হক নামক বাগানে নিয়ে গিয়ে ধর্ষণ করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক (এসআই) আরিফ পাঠান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মজনু ধর্ষণ করার কথা স্বীকার করেছে। কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।


Leave a Reply

Your email address will not be published.