রাতে ঘরের সিঁদ কেটে শিশু চুরি, ২০ ঘন্টা পর উদ্ধার।

রাতে ঘরের সিঁদ কেটে শিশু চুরি, ২০ ঘন্টা পর উদ্ধার।

মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলায় রাতে ঘরের সিঁদ কেটে ৩ বছরের একটি শিশুকে চুরির প্রায় ২০ ঘন্টা পর জুড়ী উপজেলার কাপনা পাহাড় এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের কৌলা গ্রামের এ চুরির ঘটনাটি ঘটে। শিশুটিকে উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন কুলাউড়া থানার অফিসার ইনচার্জ ওসি বিনয় ভূষন রায়।

শিশুটিকে উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জুড়ী উপজেলার সাগরনাল ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মোহাম্মদ শাওন চৌধুরী বলেন, দুর্বৃত্তরা শিশুটিকে চুরি করে কাপনাপাহাড়ে ফেলে যায়। পরে শিশুটিকে উদ্ধার করে কুলাউড়া থানা পুলিশের কাছে হস্তান্তর করি।

এর আগে শিশুটির মা লিজা বেগম জানিয়েছিলেন, প্রতিদিনের মতো মঙ্গলবার রাতে তিনি মাহিনকে নিয়ে ঘুমাতে যান। রাত ২টার দিকে হঠাৎ ঘুম ভাঙলে মাহিনকে বিছানায় না দেখতে পেয়ে ঘরে খুঁজতে থাকেন। একপর্যায়ে ঘরের সিঁদ কাটা দেখতে পান। পরে তিনি চিৎকার দিলে পরিবারের সবাই এসে দেখতে পান সিঁদ কেটে শিশু মাহিনকে তুলে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বিনয় ভূষন রায় বলেন, মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের কৌলা গ্রামে এ শিশুটিকে চুরির ঘটনাটি ঘটে। এ বিষয়ে অভিযোগ পাওয়ার পর থেকে পুলিশ মাঠে নামে। অবশেষে পুলিশের তৎপরতায় পাশ্ববর্তী জুড়ী উপজেলার কাপনা পাহাড় এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published.