মেয়ের সঙ্গে অভিমান করে শিক্ষিকার আত্মহত্যা।

মেয়ের সঙ্গে অভিমান করে শিক্ষিকার আত্মহত্যা।

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় নিজ কক্ষ থেকে মেহেরুন্নেছা নেলী (৪১) নামে এক শিক্ষিকার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাত ১১টার দিকে কেন্দুয়া পৌর শহরে আরামবাগ মহল্লার বাসায় এ ঘটনা ঘটে। নিহত মেহেরুন্নেছা নেলী নওপাড়া ইউনিয়নের পাচহার গ্রামের ও দুখিয়ারগাতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুল ইসলামের স্ত্রী। তিনি জয়কা সাতাশী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক।

নিহতের স্বজন শফিকুল ইসলাম শফিক মাষ্টার বলেন, নিহতের বড় ভাইয়ের ফোন পেয়ে রাতেই বাসায় যাই। দরজা ভেঙে রুমে ঢুকে দেখতে পাই সে সিলিং ফ্যানের সাথে ঝুলে আছে। এ সময় নিহতের মেয়ে এক রুমে ও স্বামীকে অন্য রুমে দরজা আটকিয়ে সে ড্রয়িং রুমে আত্মহত্যা করেছে বলে জানায়।

তিনি আরও জানান, নিহত মেহেরুন্নেছা নেলী ছোটবেলা থেকেই রাগ-অভিমানী ছিলেন। শুক্রবার রাতে দশম শ্রেণি পড়ুয়া মেয়ের সাথে পড়ালেখা নিয়ে রাগারাগি করে তিনি আত্মহত্যা করেছেন। আত্মহত্যার ঘটনা নিশ্চিত করেছেন কেন্দুয়া থানার ওসি (তদন্ত) মীর মাহবুবুর রহমান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কেন্দুয়া পরিদর্শক (তদন্ত) মীর মাহাবুবুর রহমান জানান, উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে পরামর্শ করে আইনি প্রক্রিয়া নেয়া হবে।


Leave a Reply

Your email address will not be published.