প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে চুরির ১৭ লাখ টাকাসহ প্রেমিক গ্রেপ্তার।

প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে চুরির ১৭ লাখ টাকাসহ প্রেমিক গ্রেপ্তার।

ছবি: সংগৃহীত
রাজধানীর একটি বেকারি থেকে মহাজনের টাকা চুরি করে চাঁদপুরের ফরিদগঞ্জে কথিত প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে বিল্লাল শেখ (৪৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ১৭ লাখ ৩৫ হাজার টাকা উদ্ধার করা হয়। সোমবার (৯ মে) রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার ৬ নম্বর গুপ্টি পশ্চিম ইউনিয়নের খাজুরিয়া এলাকা থেকে তাঁকে আটক করা হয়। আটককৃত বিল্লাল শেখ (৪৫) নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলার ওয়াকিল মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকার বায়তুল মোকাররম এলাকায় ‘অলিম্পিয়া বেকারি’ নামের একটি ব্যবসা প্রতিষ্ঠানে বিল্লাল শেখ কর্মরত ছিলেন। গত ১ মে তিনি বেকারির অন্যান্য কর্মকর্তা-কর্মচারীদের চোখ ফাঁকি দিয়ে নগদ ১৮ লাখ নিয়ে পালিয়ে যান। পরবর্তীতে অনেক খোঁজাখুঁজি করেও তাঁকে পাওয়া যায়নি। এ ঘটনার পর ওই বেকারির মালিক নাজমুল হুদা বাদী হয়ে ঢাকা পল্টন থানায় একটি মামলা দায়ের করেন। মামলার সূত্র ধরে অভিযুক্ত বিল্লাল শেখের অবস্থান নিশ্চিত হয়ে তাঁকে গ্রেপ্তার করা হয়।

বিল্লাল হোসেনেরর নিজ গ্রামের বাড়িতে স্ত্রী ও সন্তান থাকার পরও তিনি ফরিদগঞ্জ উপজেলার একটি মেয়ের সঙ্গে মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে গোলেন। এ কারণে ওই মেয়ের সঙ্গে দেখা করতে তিনি ফরিদগঞ্জে এসেছেন বলে নিশ্চিত করেছে পুলিশ।

বিষয়টি নিয়ে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বলেন, বিল্লাল শেখ ঢাকার একটি বেকারীতে কর্মরত ছিলেন। সেখান থেকে তাঁর মালিকপক্ষের ১৮ লাখ টাকা চুরি করে নিয়ে আসেন তিনি। ঢাকার পল্টন থানায় মামলার একটি সূত্রধরে আমরা খাজুরিয়া এলাকাতে অভিযান পরিচালনা করে তাঁকে গ্রেপ্তার করি। তাঁর কাছ থেকে ১৭ লাখ ৩৫ হাজার টাকা উদ্ধার করতে সক্ষম হই। বাকি টাকা তিনি বিভিন্ন কাজে খরচ করেছেন। বর্তমানে আসামি পুলিশি হেফাজতে রয়েছে। তাঁকে ঢাকায় পাঠানোর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।


Leave a Reply

Your email address will not be published.